সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

কমলগঞ্জে বিএনপির সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কমলগঞ্জে বিএনপির সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে বিএনপির দলীয় কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ মে) সকালে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মুজিবুর রহমান চৌধুরীর বাড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ও সহযোগী সংঘটনের উপজেলার শাখার আয়োজন এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য মুজিবুর রহমান চৌধুরী।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য অলি আহমদ খান, পৌর বিএনপির সাবেক সভাপতি সিরাজ আহমদ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন টিটু, সাবেক পৌর যুবদলের আহবায়ক ও পৌর কমিশনার সৈয়দ জামাল আহমদ, উপজেলা যুবদলের আহবায়ক মাহবুবুর রহমান, পৌর যুবদলের আহবায়ক নাজিম উদ্দীন রনি, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জমির আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক জাফর সাদেক জামী প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com